ভারতীয় বাজার একটি সঙ্কটের দিকে এগিয়ে যাচ্ছে, বিনিয়োগকারীরা সচেতন হন !!

 Aboutme. Subinstocks: ভারতীয় বাজার একটি সঙ্কটের দিকে এগিয়ে যাচ্ছে, বিনিয়োগকারীরা সচেতন হন !!


Vestproduct Instagram posts (photos and videos) - Picuki.com

Call 7000188030 Now....

২০২০ সালের মার্চ থেকে শুরু হওয়া COVID-19-এ প্রবেশের সময় ভারতীয় বাজারটি খুব কম ছিল But ।ইন্ডিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে ইতিমধ্যে বড় সংশোধন ঘটেছে, কিন্তু তবুও ইউরোপ বিশেষত যুক্তরাজ্য করুণ অবস্থায় ছিল।

 

 Buy Gold For Investment

 

 

সেই সময় ক্রুড কার্টেল রাশিয়া - সৌদি আরব তেল দামের যুদ্ধ নিয়েও চিন্তিত ছিল, যা অপরিশোধিত তেলের পতনকে সর্বনিম্ন অবস্থানে নিয়ে গিয়েছিল।


মন্দা সর্বত্র ছিল, দেখা হবে। বেসরকারী সংস্থাগুলি, স্কুলগুলি, এমনকি সরকারী সংস্থাকে 60০ দিনের জন্য বাড়িতে বসতে বলা হয়েছিল বলে বেকারত্ব দ্রুত গতিতে চলেছিল।

\
ওইসিডি উল্লেখ করেছে যে জীবনের সমস্ত ক্ষেত্রের ব্যবসা indeণী হয়ে পড়েছিল এবং সরকার একটি উপযুক্ত আর্থিক নীতি এবং lowণ গ্রহণের স্বল্প ব্যয় বহন করতে ইঙ্গিত করেছে।


Creditণ রেটিং ক্র্যাশ, স্বল্প বিনিয়োগ বন্ড, উত্তোলিত loansণ উদ্বেগজনক পর্যায়ে পৌঁছেছে, যা ব্যবসায়ীদের ব্যয় হ্রাস করতে বাধ্য করেছিল, যা অর্থনীতির সামগ্রিক কর্মসংস্থানকে প্রভাবিত করে।


 
শেয়ারবাজার সামগ্রিকভাবে 30% হ্রাস পেয়েছে, যা পৃথক বিনিয়োগকারীদের জন্য উদ্বেগজনক চিহ্ন হিসাবে বিবেচিত হয়।


৯ ই মার্চ, এস এন্ড পি 500 মাত্র 4 মিনিটের মধ্যে 7% হ্রাস পেয়েছিল যা একটি সার্কিট ব্রেকারকে ট্রিগার করে এবং 15 মিনিটের জন্য বাণিজ্য বন্ধ করে দেয়। STOXX ইউরোপ কমেছে 20%, নিক্কি 225 হ্রাস পেয়েছে যথাক্রমে 20%।

S&P 500 Weekly Price Forecast - Stock Markets Fill Gap


Demuxs International : Want TO Know Which Stock Will Hit The Roof!!!
Gmail Now: greatsubin2018@gmail.com

বর্তমান ভারতীয় শেয়ার বাজারের অবস্থান:

ভারতীয় স্টক মার্কেটটি একটি আরামদায়ক অবস্থানে বসে আছে তবে পি-নোটের পরিমাণ খুব বেশি বাড়ছে, যার পরিমাণ રૂ। 63,000 কোটি টাকা। পি-নোটগুলি নিবন্ধিত বিদেশী বিনিয়োগকারীদের দ্বারা জারি করা হয়, যারা নিফ্টি এবং সেনসেক্সে ব্যবসায়ের লাইসেন্স নেই তাদের জন্য ভারতীয় স্টক মার্কেটে অ্যাক্সেস সরবরাহ করে।


সেবি'র মতে, শেয়ার বাজারে বিনিয়োগ করা পি-নোটের পরিমাণ Rs,০০০ টাকা। ,000০,০০০ কোটি টাকা, এপ্রিল মাসে - মে মাসে এটি ছিল মাত্র ২,০০০ টাকা। 

50,000 কোটি টাকা। বিনিয়োগের স্তর মার্চ মাসে কম ছিল, 2020 রুপি। 48,000 কোটি এটি করোনার ক্রাইসিসের কারণে সারা বিশ্ব জুড়ে সংকট দেখা দিয়েছে।


২,০০০ টাকা। স্টক মার্কেটে ৫২,০০০ কোটি টাকা বিনিয়োগ করা হয়েছিল, રૂ। 10,000ণে 10,000 কোটি, টাকা হাইব্রিড বিনিয়োগের জন্য 250 কোটি টাকা, રૂ। ডেরিভেটিভ বিভাগগুলিতে 190 কোটি টাকা।


করোনার সংকট হওয়ার আগে, 2019, নভেম্বর থেকে তহবিলের প্রবাহকে খুব বেশি বলে মনে করা হত, এটি ছিল રૂ। 69,670 কোটি, ডিসেম্বর 2019, এটি ছিল Rs। 64,537 কোটি, জানুয়ারী 2020, এটি ছিল Rs। 67,281 কোটি এবং ফেব্রুয়ারী 2019, এটি যথাক্রমে 68,862 কোটি ছিল।


এখন, দূরদর্শিতার সাথে দেখলে সেবি অন্তর্নিহিত ডেরাইভেটিভগুলির জন্য আলাদা রেজিস্ট্রেশন করার মতো নতুন পি-নোট নীতি নিয়ে এসেছে।


সমস্ত স্বতন্ত্র বিনিয়োগকারীদের এটিকে একটি সতর্কতা সংকেত হিসাবে গ্রহণের সময় এসেছে যে স্টক মার্কেট কয়েক মাসের মধ্যে বিশাল সংশোধনের জন্য যাচ্ছে। সাবধান ...........

Comments

Popular posts from this blog

Shannon V/s Seema Love Affair

Aboutme.Subinfinance - Greece Made Europe Bleed With A "No" Referendum

Buy Silver At $23.279