স্বাস্থ্যের জন্য স্বাস্থ্যকর বীমা

স্বাস্থ্যের জন্য স্বাস্থ্যকর বীমা

সোমবার, 14 মে, ২018
অ্যাপোলো মিউনিখ এবং স্টার হেলথ থেকে স্বাস্থ্য বীমা কিনতে 


স্টার হেলথ এবং অ্যাপোলো মিউনিখ থেকে স্বাস্থ্য বীমা কিনবেন না:




মঞ্জুরের একটি ক্লায়েন্ট স্টার অ্যান্ড অ্যালাইড ইন্সুরেন্সের মেডিকেল স্বাস্থ্য নীতি গ্রহণ করেছে, ট্যাক্সের সুবিধা গ্রহণের জন্য এবং যদি কোনও জরুরি অবস্থা আসে, তাহলে তারা তাদের স্বাস্থ্যের সুষ্ঠু পরিবেশে রাখতে পারে। এটি অ্যাপোলো মিউনিখ এবং স্টার এন্ড অ্যালাইন্ড ইন্স্যুরেন্সের মতো উভয় প্রতিষ্ঠানের একটি কাহিনী।




প্রকৃতপক্ষে তারা আউট-রোগীদের সুবিধা সহ ব্যাপক বীমা প্ল্যান্টের নীতি গ্রহণ করেছে। কিন্তু যখন তারা চেক পেয়েছিল, তখন তারা আমাকে পেমেন্ট প্রদান করেছিল এবং আমরা আমাদের ব্যাংকের আর্থিক পরামর্শদাতাকে জমা দিয়েছি। তিনি এটা ঠিক করেছেন।


সপ্তাহ পেরিয়ে যায় এবং নীতিপত্রের কোনও দৃষ্টিভঙ্গি দেখা যায় না। তারপর আমি অফিসে ফোন করে জিজ্ঞাসা করলাম, ডকুমেন্ট সম্পর্কে জিজ্ঞাসা করলাম। আমি আমার সাথে বিল নিয়েছিলাম। তারপর একটি বিস্ময় বোমা বিস্ফোরিত।


আমার শহরটি আমার শহর থেকে 100 কিলোমিটার দূরত্বে অবস্থিত। ম্যানেজার, যিনি এখানে কাজ করছিলেন প্রকৃতপক্ষে সেই স্থানটির সদৃশ, দূরবর্তী স্থান। তারপর আমি ভাবলাম, যদি কিছু ঘটে তবে আমরা কীভাবে তা পেতে পারি। স্বাস্থ্য উপদেষ্টা তার পেশী বুকে চাপা এবং বলেন, আমি সেখানে আছেন আমি এটা ঠিক ছিল চিন্তা।


তারপর পিছনে যান এবং তাদের লেখা, এটা আমাকে কার্ড এবং নীতিপত্র পেতে পেতে 11 মাস পরে। ২01২ সালের ফেব্রুয়ারি মাসে এবং ২017 সালের জানুয়ারিতে নীতিমালা গ্রহণ করা হচ্ছে বিব্রতকর। তারপর আমরা একটি রক্ত ​​পরীক্ষা আপ জন্য চিন্তা চিন্তা। আমি শুধু আমার পরামর্শদাতাদের সঙ্গে কথা বলেছিলাম, আমি যাচ্ছি। চেক-আপ তিনি আমাকে এটা করতে বলেন এবং আমাকে ফলাফল এবং বিল দিতে। আমি তাদের উভয় দেওয়া।


এই বিল আমি অক্টোবর মাসে, 2016 এ দেওয়া। আমি জিজ্ঞাসাবাদ রাখা, কিন্তু কোন ফলাফল ছিল। তারপর 6 মাস পর, আমি অফিসে গিয়েছিলাম এবং দাবী সম্পর্কে তাদের বলেছিলাম। তারপর তারা এটি সম্পর্কে জিজ্ঞাসা শুরু।


হায়! তারা এটি পেয়েছে এবং জানত যে দাবি চেক ইতিমধ্যে অফিসে পৌঁছেছে এবং চেক মেয়াদ শেষ হয়েছে। এই চেকের বৈধতা 6 মাস। তারা আমাকে বলেছিল যে, তারা আবেদন করবে, কিন্তু 1 এবং 1 / ২ বছরের পর এটা কখনই ফিরে আসবে না।
একটি স্বাস্থ্য পরামর্শদাতা হিসাবে, আমি ভোগ করেছিলাম এবং আমি আপনাকে কষ্ট ভোগ করতে চান না। সুতরাং স্টার এবং অ্যালাইড বীমা প্লাস অ্যাপোলো মিউনিকে থেকে কোনও নীতিমালা গ্রহণ করবেন না, কারণ উভয় কোম্পানি আরো বেশি চার্জ দেয়, কিন্তু বিশুদ্ধ প্রতারণামূলক।


এখনও, ঈশ্বরের কারণে, আমি আমার পরিবার সুস্থ হয়ে ওঠে, আমি নীতি ব্যবহার করি নি, নীতিগুলি গ্রহণ করার পরে তাদের মধ্যে কতজন কাঁদছেন তা জানেন না। কে দাবী পেয়েছে, আমরা জানি না .....

Comments

Popular posts from this blog

Shannon V/s Seema Love Affair

Aboutme.Subinfinance - Greece Made Europe Bleed With A "No" Referendum

Buy Silver At $23.279