Aboutme.SubinFinance - গ্রীস কুন্ড ঋণ এবং ইউরোপীয় ইউনিয়ন এবং আইএমএফ সাঁতার চেষ্টা

Aboutme.SubinFinance

গ্রীস গণভোট:

আলোচনা দুর্বার ক্রোধ শেষ পর্যন্ত এবং ইউরোপ ইউরো 1.6 বিলিয়ন ঋণ পরিমাণ আইএমএফ জমা করা হবে, যা তহবিল করতে সক্ষম হবে না GreeceDebt এবং তার ঋণদাতাদের একটি খারাপ দিন আছে. বামপন্থী সরকার এই নীতি ব্যাক করেনি যে 5 মাস আসছে এবং তারা ট্যাক্স হিসেবে ধারের খরচের মধ্যেও বৃদ্ধি হবে জন্য ফিরে 15.5 বিলিয়ন ইউরো শোধক দ্বারা এই নীতি. কিন্তু সেটা অনেক জড়িত, স্বীকার করে নেওয়াই একের পর এক দেখতে দিন.

গ্রীস অর্থমন্ত্রী Yanis Varoufakis ইউরোপীয় ব্যাংক এবং গ্রীস এর কর্তৃপক্ষের সঙ্গে কাজ সঙ্গে পুঁজি নিয়ন্ত্রণ ধারণা নিয়ে এসেছেন. এই জন্য তারা সোমবার ব্যাংক বন্ধ রাখা হবে. এই Greece.International মনিটারি ফান্ড সব এটিএম এর ত্রাস সৃষ্টি করে পরিবর্তে ফিরে দ্রুত পরিশোধ করতে ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাংক এবং গ্রীস অর্থ মন্ত্রণালয় সঙ্গে কাজ করবে, গ্রীস খেলাপী ঘোষণা করা যাচ্ছে না. ইউরোপীয় ব্যাংক থেকে ক্রমাগত তহবিল শোধ এবং আইএমএফ থেকে ব্যালেন্স জামিন-আউট তহবিল গ্রহণ গ্রীস স্থান স্থাপন করবে. ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাংক জরুরী তারল্য সহায়তা [আসতেই] অধীন গ্রীস তহবিল প্রদান করা হবে. কিন্তু জুলাই 20, 2015 দ্বারা, গ্রীস ইউরো ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাঙ্ক দ্বারা অনুষ্ঠিত হচ্ছে 3.5 বিলিয়ন মূল্য বন্ধনের প্রত্যাহার হয়েছে. এই গ্রীস ঋণ নিরাপদ খেলতে যে কোনো মূল্যে এটা করতে হবে.

গ্রীস গণভোট সংবাদ: গ্রীস ঋণ সংকট: গ্রীক ভোট দেন তাহলে Tsipras ত্যাগ করিতে পারিবেন হ্যাঁ

গ্রীক বিদেশে ক্রেডিট কার্ড পুঁজি নিয়ন্ত্রণ উপর বিভ্রান্তির সাত প্রত্যাখ্যান করেছে

ভিডিওর জন্য দয়া করে পড়ুন:

https://youtu.be/JyOu5S8gcm0


ইউরোপীয় ইউনিয়নের একটি দেশ হিসেবে গ্রীস ফেলল

কিছু কাজ না হলে ধীরে ধীরে, গ্রীস হয়তো মুদ্রা ইউনিয়ন ইউরোপীয় ইউনিয়ন থেকে প্রস্থান করুন এবং তার বাধ্যবাধকতা পূরণের একটি সমান্তরাল মুদ্রা চালানো হয়েছে. হ্যানডনোট এর মত এই ঋণ যন্ত্র তার মুদ্রা দ্রুত devalued পেতে যে কিছু শক থাকতে পারে. গ্রীস জুলাই 5th উপর গণভোট জন্য যাচ্ছে এবং উত্তর একেবারে "না" পাওনাদার ও ইউরো-জোন দেশের সঙ্গে একটি ভাল সংঘর্ষ হবে, যা হবে. এটা সরকার শুধুমাত্র কাছ থেকে সাহায্য পাচ্ছেন যারা শ্রমিক শ্রেণীর প্রভাবিত করবে কারণ কিন্তু মানুষ এটা করতে আগ্রহী হবে না.
গণভোট হয়, তাহলে "হ্যাঁ", তারপর গ্রীস আন্তর্জাতিক ঋণ থেকে 3 য় জামিন-আউট প্যাকেজ হচ্ছে হবে. এই খুব ডলার বিনিময় হার সঙ্গে ইউরো প্রভাবিত করবে. আইএমএফ ব্যবস্থাপনা পরিচালক এখনও কাঠামোগত ফাইন্যান্স অ্যান্ড স্বাভাবিক অবস্থায় ফিরে দেশ আনতে হবে, যা ফিস্ক্যাল সংস্কার, নিতে এই দেশ গ্রীস সরকারের সঙ্গে আলোচনা চালিয়ে এবং চান করতে চায়. সুষম পদ্ধতির গ্রীস সরকারের দিক থেকে প্রয়োজন বোধ করা হয়. এই প্যানিক এখন গ্রীসে এখনও আছে.

ইউরোপীয় ইউনিয়ন সংবাদ: গ্রীস ঋণ সংকট: ইউরোজোন বেলআউট আপীল প্রত্যাখ্যান

ভিডিও জন্য অনুগ্রহ করে দেখুন

ইইউ আলোচনা হিসাবে 'জরুরি অবস্থা' জন্য প্রস্তুত গ্রীক বলে ...



 
আইএমএফ গ্রীস ইউরোপীয় ইউনিয়নের নেটে আয়ত্ত করা যায় কর্তামি কি:



গ্রীস ব্যাংক এবং স্টক এক্সচেঞ্জ ঋণদাতাদের তাদের ঋণ বাড়ানো না এবং গ্রীস এর মানুষ অর্থনীতির ভীতিকর সংকেত দিকে তাকিয়ে টাকা প্রত্যাহার করা হয় হিসাবে ভুল হতে পারে বলে মনে করা হয় যা সোমবার বদ্ধ করে থাকে হবে. এমনকি ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাঙ্ক ক্রেডিট লাইন রাখা হবে এবং গ্রীস 1.6 বিলিয়ন ইউরো পরিমাণ যা সহজেই আইএমএফ টাকা পরিশোধ করতে পারেন. ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাঙ্ক পেমেন্ট সময়সূচী গ্রীস খরচ গতির কাটা এবং করারোপণ বৃদ্ধি করা হবে কিভাবে এ খুঁজছেন হয়?
ইউরোপ মানুষ তাদের সততা এবং রুঢ়তা কম হতে হবে, যাতে গণভোট "হ্যাঁ" রাখতে হবে গ্রীস বা গ্রীস বাদ দেয়া হবে. দেশ নিজেই দ্বারা শাসিত হবে এবং ঋণদাতাদের দ্বারা শাসিত করা হবে না. সরাইয়া থেকে যে গ্রীস ব্যক্তির উপর ক্রেডিট নিয়ন্ত্রণ চেক রাখা হবে. তারা রাজধানী দেওয়া হয় যেখানে দেশে সীমাবদ্ধতা অনেক আরোপ করতে চান হিসাবে ঋণদাতাদের গণভোট নীতি ভালো লাগে নি. কাটা পেনশন মানুষ 25% বেকার যেখানে ব্যাপক সংকট গভীর হবে, যা ঋণদাতাদের নীতি, এক. এছাড়াও বাজেট প্রতিবন্ধক এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের দ্বিতীয় নীতি খুব গ্রীস খরচ প্রতিবন্ধক ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাঙ্ক জিজ্ঞাসা. গ্রীস ইতিমধ্যে অর্থনীতি আইএমএফ এবং ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাঙ্ক দ্বারা বাস্তবায়িত নীতির কারণে পিষণ যেখানে রূদ্ধ বৃদ্ধি মত ক্রোধ সম্মুখীন হয়. আসছে যা প্রধান বৈদেশিক মুদ্রা পর্যটকদের থেকে এবং সরকার তাদের নিশ্চিন্ত থাকার করতে তাদের পর্যাপ্ত তহবিল নিশ্চিত যুদ্ধ হয়.

জরুরি তহবিল এর অর্থ কী? ব্যাংক বা অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের নগদ ভীষণ প্রয়োজন হয়, তহবিল আসা এবং ভাসমান তাদের অবশ্যই পালন করতে হবে. গ্রীস ব্যাংক দ্রাবক হয়ে যখন এখানে ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাঙ্ক, একটি ভিন্ন ধারণা হচ্ছে না, শুধুমাত্র জরুরি তহবিল তহবিল খুঁজছেন দেশের জন্য ক্ষতিকর বলে মনে করা হয়, যা স্থান, নিতে হবে. ইউরোপিয়ান কমিউনিটি এবং আইএমএফ প্লাস ইউরোপের 18 সম্প্রদায়ের একটি পাতলা থ্রেড মত সব সময়ই সত্য করার জন্য প্রস্তুত হয় ইউনিয়ন থেকে দূরে বদলের জন্য গ্রীস অনুযোগ হয়. গ্রীস ইউরোপ সঙ্গে স্থিত চেয়ে ভাল নিজেই ভোজন এবং দ্রুত অর্থনীতি নিষ্পত্তির চেষ্টা করতে হবে. দেশ পূর্ণাঙ্গ হয়ে যখন পরে, তারপর সরকার ইউনিয়ন আসা বা না হবে কিনা তা স্থির করতে হবে. এখন, এটা ইউনিয়ন বা স্ট্রাকচারাল এবং গ্রিক ঋণ মানুষের paining যা সংস্কারের মুখ অনেক থেকে দূরে রাখা ভাল.

Comments

Popular posts from this blog

Shannon V/s Seema Love Affair

Aboutme.Subinfinance - Greece Made Europe Bleed With A "No" Referendum

Buy Silver At $23.279