এখন About.Me.Finance- কেন কিনবেন স্বর্ণ ও রূপা ???

"সোনার" এটা এটা করতে হবে সব মুদ্রায় বিরুদ্ধে স্বয়ংক্রিয়ভাবে নতুন উচ্চ পথ করে তোলে যা একক মুদ্রা মূল্য নির্ধারণ করা হচ্ছে যদি. "সোনার" ডেভিড ক্যামেরনের রাশিয়া সম্পর্কে একটি অপূর্ণাঙ্গ বিবৃতি 2015 বছরের মধ্যে সব মুদ্রায় বিরুদ্ধে 2011 উচ্চ বিরতি যাচ্ছে. "রাশিয়া একটি আন্তর্জাতিক সিস্টেম অংশ হতে উপযুক্ত নয়". যে রাশিয়া পশ্চিমা দেশগুলোর পচা সিস্টেমের তুলনায় অনেক ভালো, যা অনন্য সিস্টেম হচ্ছে না মানে.
আপনি মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে রাশিয়া তুলনা নিতে মার্কিন যুক্তরাষ্ট্র গত 50 বছর বা তাই একটি উদ্বৃত্ত কারেন্ট অ্যাকাউন্ট ছিল না যেহেতু, রাশিয়া $ 70 বিলিয়ন মার্কিন একটি ইতিবাচক উদ্বৃত্ত কারেন্ট অ্যাকাউন্ট হচ্ছে না. রাশিয়া ঋণ / জিডিপি এটা 105% এর উপর মার্কিন যুক্তরাষ্ট্র যেহেতু মাত্র 14% বলে মনে করা হয়. রাশিয়া বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ মার্কিন ডলার 400 বিলিয়ন হিসেবে বিবেচনা করা এবং সব রাশিয়ান ঋণ ঋণ পরিষেবা আগামী বছর মার্কিন রাশিয়া জন্য 2015 তাই কোন চাপ 100 বিলিয়ন ডলার এবং তারা কঠোর পরিশ্রম করার মত যথেষ্ট সম্পদ এবং মানুষ আছে. এমনকি মন্দা, রাশিয়া সুন্দর বেঁচে.

মার্কিন যুক্তরাষ্ট্রের অর্থনীতি ফেডারেল রিজার্ভ দ্বারা শাসিত হয় এবং এই ফেড ভাল বৃদ্ধি একটি অর্থনীতি কীভাবে তৈরি করতে হয় জানে না. ফেডারেল রিজার্ভ দ্বারা উপলব্ধ নীতি, ছোট মেয়াদি নীতি এবং longterm নীতি দু 'ধরনের আছে. আপনি 1992 থেকে গ্রাফ তাকান - 2014, ছোট মেয়াদি নীতি বা ট্রেজারি আগম, জঘন্য জিনিস, আছে এখন বাস্তবায়নের কোন নীতি এবং সব upswings এবং প্লাস downswings সত্যিই মার্কেটস এবং অর্থনীতির রাষ্ট্র উপর ভিত্তি করে হয়.



জন Embry সর্বশেষ KWN সাক্ষাৎকার, বাস্তব অর্থনীতিতে ফাইন্যান্স সঙ্গে উপরি এবং আজকের যোগান পরাক্রমশালী শিল্প নিজেই বলেন. আজকের মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য পশ্চিমা দেশগুলোর সম্পদ তৈরি করতে যাচ্ছে না, যা আরো মুদ্রায় অর্থাত্ পুদিনা একটি শিল্প, নিছক কাগজ, যেমন অর্থ ব্যবহার. শুধুমাত্র লাভজনক প্রতিষ্ঠান ব্যাংক এবং ব্যাংকারস হয়. সুতরাং বুদ্বুদ গঠন করছে এবং এটি explodes যখন এটা তার বিপর্যয়মূলক অবস্থান বিশ্ব অর্থনীতি আনতে হবে.



Greyerz "সোনার" এখন মার্কিন $ 1200 স্তরের কাছাকাছি gyrating বলেন যে. গত সপ্তাহে, যদি একটি নতুন কম দেখানো এবং হয়ত খুব কিছু আরো lows পরীক্ষার ছিল. কিন্তু 2015 এর শেষ পর্যন্ত, আমরা ভাল বাজার করিয়া দেখা হবে এবং "সোনার" erratically একটি বড় গোলমালে ট্রেড চলতে থাকে, বিস্মিত হবে.

Comments

Popular posts from this blog

Shannon V/s Seema Love Affair

Aboutme.Subinfinance - Greece Made Europe Bleed With A "No" Referendum

Buy Silver At $23.279