লাভ জন্য About.me.Finance- কিনুন গোল্ড এবং সিলভার

রাজা বিশ্ব সংবাদ "সিলভার" মার্কিন $ 500 পৌঁছাতে হবে এবং "সোনার" মার্কিন $ 10,000 পৌঁছানোর যে দৃশ্যকল্প সম্পর্কে ধনকুবের ফ্রাঙ্ক Giustra সঙ্গে একটি বাসগৃহ চ্যাট চাপ ছিল. সুইজারল্যান্ড এখানে, আশ্চর্যজনক কিছু অধিকার এখন ঘটছে. তারা এই অনেক শক্তিশালী সুইস ফ্রাঙ্ক করতে হবে, কারণ আমরা আগে ব্লগ আলোচনা যা "সোনার" উদ্যোগ বেরিয়ে আসেন. অত: পর, এই কাজের নষ্ট হয়ে যাবে কারণে শক্তিশালী মুদ্রা মানুষ অর্থনীতির অর্থাৎ একটি খারাপ প্রভাব থাকবে.
সুইস ফ্রাঙ্ক বাড়ছিল এবং ইউরো সঙ্গে 1.20 খুটা কাছে আসছে হয়েছে. অর্থমন্ত্রী এটা নি: শেষিত ভঙ্গ করা হবে যে ভয় করে, তাই তারা নেতিবাচক 0.25% সুদের হার প্রবর্তিত. সরাইয়া থেকে যে শীঘ্রই তারাও এর পরিণাম ইউরো সীমাহীন পরিমাণ কেনার শুরু. সুইজারল্যান্ড আজ সুইস ফ্রাঙ্ক পরিত্যক্ত এবং ইউরো যোগদান এবং পুরো ইউরোপিয়ান অর্থনীতি ব্রাসেলস থেকে নিয়ন্ত্রিত হয় ছিল.


সুইস অর্থনীতি অন্যান্য ইউরোপীয় compatriots তুলনায় অনেক শক্তিশালী. তারা এক আছে সুতরাং, যদি তার মুদ্রা হবে. তাই একটি বৃহদায়তন টাকা ছাপানোর প্রক্রিয়া স্থান গ্রহণ করা হয় এবং সুইস ফ্রাঙ্ক গোঁজ বিরতি যদি ইউরো ভূমিকা গ্রহণ করা হবে. নি: শেষিত রক্ষার জন্য, তারা বিলিয়ান এবং কোটি কোটি বা তার বেশি সুইস ফ্রাঙ্ক প্রিন্ট করতে হবে. এই তাদের ব্যালেন্স শীট দুর্বল করতে হবে এবং পুরো ব্যাংকিং সিস্টেম কষ্ট হবে. সরাইয়া থেকে যে তাদের ব্যুৎপন্ন এক্সপোজার আরো হতে পারে এবং ব্যাংকিং সিস্টেম গ্রস ডোমেস্টিক প্রোডাক্ট [জিডিপি] অধিক 7 বার করার অনুমতি নেই. তাই, সুইস ব্যাংকিং সিস্টেম খুব ভঙ্গুর.

জেপি মরগান প্রায় মার্কিন স্বাভাবিক ব্যাংকিং রাজস্ব সঙ্গে লিভারেজ 50 বার সঙ্গে ডেরিভেটিভস $ 100 ট্রিলিয়ন, ডয়েচে ব্যাংক আছে, সুইস ব্যাংক খুব আছে যথেষ্ট লিভারেজ সারা পৃথিবী একই. ডমিনো এফেক্ট সঙ্গে, কয়েক ব্যাংক সমস্যা ভুগেন সব ব্যাংক অনিরাপদ বলে মনে করা হয় মানে. এটি দ্রুত বিনিয়োগকারীদের সিস্টেম এই ধরনের নামা কিভাবে যে গুরুত্বপূর্ণ হবে. এখানে গোল্ড এবং সিলভার খেলা এবং নিরাপদ বিনিয়োগকারীদের টাকা রাখা আসতে হবে. এখানে থেকে স্বর্ণের মার্কিন $ 10,000 পৌঁছাতে হবে এবং সিলভার মার্কিন সর্বনিম্ন লক্ষ্যমাত্রা হিসাবে $ 500.


এরিক সঙ্গে KWN ইন্টারভিউ থেকে, সত্যিই "সোনার" মালিক বলা. গোল্ড আসলে ব্যাংক এটা স্বাভাবিকভাবেই যে দেশের কেন্দ্রীয় ব্যাংক মালিকানাধীন মানে থেকে আসে. আপনি ব্যাংকে গোল্ড রাখা একদিন ব্যাংক এই "গোল্ড" দাবি এবং তাদের জন্য এটা রাখতে পারেন. পুনশ্চ এক নূতন এবং এটা কেন্দ্রীয় ব্যাংক দ্বারা আঁকা যাবে না হিসাবে আপনি শোধনাগার থেকে তা কিনতে যে সেরা. আপনি কিনতে হলে তাই / ব্যাংক রাখা, কেন্দ্রীয় ব্যাংক গোল্ড দাবি করে যে আপনি একটি "হ্যানডনোট" শংসাপত্র প্রদান করতে পারেন. তাই সিস্টেম থেকে বের করে রাখা এবং কিনতে বলেন এবং "সিলভার" আপনার লাভ দাবি.

Comments

Popular posts from this blog

Shannon V/s Seema Love Affair

Aboutme.Subinfinance - Greece Made Europe Bleed With A "No" Referendum

Buy Silver At $23.279