ABOUT.ME.FINANCE - লাভের জন্য এখন গোল্ড এবং সিলভার কেনা

আপনি মার্কিন $ 10,000 "সোনার" ক্রয় প্লাস $ 500 মার্কিন এ "রূপালী" কিনতে কল্পনা করতে পারেন, তাহলে এখন কিনতে পরিকল্পনা.

প্রধান কারণ পিছনে চীন গোল্ড সঁচায়ক হয় এবং রাশিয়া খুব এছাড়াও স্বর্ণ কিনতে সব তেল টাকা চিত্তবিনোদনকর হয়. ব্যাংক বাড়তি টাকা দিয়ে সিস্টেম ওঠানামা হয় মার্কিন যুক্তরাষ্ট্র ফেডারেল রিজার্ভ সিস্টেম অ্যাকাউন্ট পড়া হবে এবং এটা একদিন ব্যর্থ হবে. অপেক্ষা করুন এবং দেখুন. ফেডারেল সিস্টেম রাশিয়া মার্কিন যুক্তরাষ্ট্র এই মোকাবেলা করা সম্ভব হবে যে জানে হিসেবে মার্কিন $ 5 ট্রিলিয়ন এবং চীন পরিমাণ ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যদের কাছ থেকে ঋণ সঙ্গে প্রসার হয়. এছাড়া মার্কিন থেকে, ইউরোপ ইতিমধ্যে গ্রীস ঋণ জটিল অবস্থা সঙ্গে যুদ্ধ হয় এবং এটি শেষ, জার্মানি ক্রোধ সম্মুখীন যাচ্ছে না যদি.








বিপরীত "সোনার" এবং রূপালী তুচ্ছ বলে পরিগণিত হয় এবং ডলার নিচে যায় যদি স্বয়ংক্রিয়ভাবে এই পণ্য উপরে spiraling করা হবে. উপকার কে যাচ্ছে? চীন, রাশিয়া, ভারত, ইত্যাদি

ডয়েচে ব্যাংক দুই শীর্ষ কর্তা পদত্যাগ করেন এবং প্রধান কারণ কারণে অননুমোদিত লিভারেজিং এই ব্যাংক দ্বারা সংখ্যাও তত কমতে থাকবে করেনি. ডয়েচে ব্যাংক জার্মানি বর্তমান জিডিপি অর্থাৎ 15 20% পরিমাণ, যা বিশ্বের মধ্যে ডেরিভেটিভস বৃহত্তম ধারক., মার্কিন $ 3 ট্রিলিয়ন. সুতরাং যারা প্রথম অধ করা হবে জার্মানি ছাড়া অন্য কেউ না. এই লিভারেজ জার্মানি কিন্তু বিশ্বের পুরো আর্থিক ব্যবস্থার হুমকি না শুধুমাত্র.

চীন এবং রাশিয়া বিশ্বের 25 বৃহত্তম ব্যাংক নিতে হলে, মোট ব্যুৎপন্ন বলে মনে করা হয় একটি একক ব্যাংক দ্বারা এবং লিভারেজিং এই ধরনের সঙ্গে $ 78.1 ট্রিলিয়ন মার্কিন Jpm মত শীর্ষ পাঁচ ব্যাংক যেহেতু, মার্কিন $ 333 ট্রিলিয়ন ডলার যে জানে এক্সপোজার, সিটিব্যাঙ্ক যুক্তরাষ্ট্রের সঙ্গে মার্কিন $ 48 ট্রিলিয়ন এবং এইচএসবিসি সঙ্গে মার্কিন $ 56 বিলিয়ন, গোল্ডম্যান Sach সঙ্গে $ 3.9 ট্রিলিয়ন এক্সপোজার [2011 তারিখ ডেটা, এখন এই বেশী ballooned]. মে 29th, 2015, চীন একা তার হেফাজতে গোল্ড প্রায় 37 টন গ্রহণ এবং 2015 এর পাঁচ মাস, তাদেরকে তথায় স্বর্ণ-সম্পর্কে 983 টন সঞ্চিত আছে. এছাড়া এই চীন থেকে গোল্ড খনির অভ্যন্তরীণ উৎস হচ্ছে না, লন্ডন কমোডিটি এক্সচেঞ্জ এবং চীনা কোম্পানি এবং ব্যক্তি সম্পন্ন ক্রয় আরো স্বর্ণ কেনা.
চীন, পৃথক্ স্বর্ণ কেনা থেকে, আন্তর্জাতিক বাজারে মুদ্রা রেন্মিন্বি বিস্তৃত হয়. তারা বরাবর ভারত, রাশিয়া, ব্রাজিল দক্ষিণ আফ্রিকা ইতিমধ্যে একটি ব্রিকস ব্যাংক প্রতিষ্ঠা করেন. এছাড়া তারা চীনা মুদ্রার তারল্য আন্তর্জাতিকীকরণ ইত্যাদি, রেন্মিন্বি সঙ্গে রাশিয়ান তেল কেনা, একটি পরিকাঠামো ব্যাংক শুরু করার পরিকল্পনা করা হয় যে থেকে.




আন্তর্জাতিক স্টক মার্কেট বিপর্যয় করা হবে এবং তহবিল দুর্বল হয়ে যাবে মার্কিন যুক্তরাষ্ট্র ডলার হিসাবে ইত্যাদি "সোনার", সিলভার, অপরিশোধিত তেল, মত পণ্য প্রবাহিত করা হবে. , এটি আবরণ আপ এখনই ফেডারেল রিজার্ভ ইতিমধ্যে তারা সুদের হার বৃদ্ধি করার পরিকল্পনা করা হয় যে ঘোষণা. তাদের পরিকল্পনা তারা সুদের হার ডলার শক্তিশালী হয়ে যাবে বৃদ্ধি এবং যদি অন্য সব পণ্য নিম্নতম মূল্য উন্মথিত করা হবে, যে. আপনি ফেডারেল রিজার্ভ অ্যাকাউন্ট এবং পশ্চিমা দেশে সব অ্যাকাউন্ট তাকান কিন্তু, তারা ইতিমধ্যে ফিরে আসা খুব কঠিন যে যেমন একটি স্তরে সিস্টেম leveraged করেছি. মুদ্রা তাদের আর্থিক মূল্য দৈনিক সংবাদপত্রের মত একই মান থাকবে.

Greatsubin2012@gmail.com: এই দৃশ্যকল্প বেয়ার minimum.WRITE এ মার্কিন $ 10,000 এবং SILVER মার্কিন $ 500, "সোনার" মান আনয়ন করা হবে

Comments

Popular posts from this blog

Shannon V/s Seema Love Affair

Aboutme.Subinfinance - Greece Made Europe Bleed With A "No" Referendum

Buy Silver At $23.279